কোথায় তুমি????
- রুহুল আমীন দুর্জয় ০৬-০৫-২০২৪

কোথায় তুমি????

পড়ার টেবিলের একটি চেয়ার খালি।
খেলার মাঠে আমার পাশে নেই তুমি।
বড় চৌকিতে শুধু একা আমি।
কোথায় তুমি?চলে গেলে কোথায় তুমি?

জোৎস্নার আলোয় একা একা ভাবছি।
ঝিঁ ঝিঁদের সাথে একা একাই নাচছি।
বৃষ্টিতে শুধু আমিই ভিজছি।
কেনো নেই তুমি?একা কেনো আমি?

সুমনের বিয়েতে একাই গেলাম।
একাই সবকিছু মিটমাট করে আসলাম।
কিন্তু জানো,খুব কষ্ট পেলাম।
কারণ তুমি,তুমিই সবকিছুর জন্য দায়ী।

তুমি ছাড়া কিচ্ছু ভালো লাগে না।
পড়তে,গাইতে,নাচতে কিছুই না।এমনকি ঘুমোতেওনা।
কেননা তুমিই সব,তুমিই ভালো থাখার খনি।

তুমি হয়তো অবিশ্বাস করছো।
ছেলেটি খুব মিথ্যাবাদী ভাবছো।
তুমি বিশ্বাস করলে করো বা না-ই করো;
তুমিই আমার জীবন,চাওয়া-পাওয়া সব তুমি।

তুমি কি আমার কাছে আসবে না?
আগের মতো ভালোবাসবে না?
তাই যদি হয়,তাহলে তোমাকে শুধু একটি বার দেখার জন্য
বলো'কোথায় তুমি?একটিবার দেখাও তোমার চেহারা খানী'।।।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

ruhulamin
১১-০৮-২০১৫ ০০:২৯ মিঃ

nc poem.

ruhulamin
০৯-০৮-২০১৫ ২২:২০ মিঃ

nc

ruhulamin
০৭-০৮-২০১৫ ০৭:১৫ মিঃ

ah

ruhulamin
০৬-০৮-২০১৫ ০৬:৩১ মিঃ

Very nice poem

ruhulamin
০১-০৮-২০১৫ ২২:১০ মিঃ

very nice